১৩ই নভেম্বর, ২০১৯ ইং, বুধবার

‘ছবিগুলো অস্বাভাবিক মনে হচ্ছে না’: মিথিলা

আপডেট: নভেম্বর ৫, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসান খানের সাথে ডিভোর্সের পর সমালোচনার মুখে পড়েন অভিনেত্রী মিথিলা। এরপর মিথিলা নানা স্ক্যান্ডালে জড়িয়ে পড়েন। যা তার ইমেজ ও ক্যারিয়ারকে হুমকিতে ফেলেছে।

তাহসানের সঙ্গে বিচ্ছেদের পর আলোচনায় আসে গায়ক ও অভিনেতা জন কবিরের সঙ্গে মিথিলার প্রেমের খবর। সে গুঞ্জন ডালপালা মেলার আগেই বাজারে আসে কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জির সাথে ঘনিষ্ঠ কিছু। জানা যায়, সৃজিতের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি।

শুধু তাই নয়, শিগগিরই সৃজিত-মিথিলার বিয়ে হবে বলেও খবর প্রকাশ হয়েছে দুই বাংলার গণমাধ্যমে। সম্প্রতি তাদের দেখা গেছে নেপালের নাগরকোটে অবকাশ যাপনে।

সৃজিতের সঙ্গে বিয়ের গুঞ্জন যখন তুঙ্গে এমনি সময়ে প্রকাশ হলো বাংলাদেশি নাট্য নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে মিথিলার দুটি ছবি। যেখানে এক বিছানায় ‘কে হবে মাসুদ রানা’র বিচারক হিসেবে সমালোচিত হওয়া ফাহমির সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা যাচ্ছে মিথিলাকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে  সোমবার (৪ নভেম্বর) সন্ধ্যা থেকেই দেখা যাচ্ছে এ দুটি ছবি।

সেখানে একের পর এক সম্পর্কে জড়ানোর জন্য মিথিলার কঠোর সমালোচনা করছেন নেটিজেনরা। অনেকে আবার ছবি দুটিকে নাটকের দৃশ্য হিসেবেও দাবি করছেন।

 

সোমবার (৪ নভেম্বর) ফেসবুকের একটি গ্রুপে ছবিগুলো পোস্ট করা হলে মুহূর্তেই ছড়িয়ে পড়ে। এ নিয়ে পরে একটি টেলিভিশন চ্যানেল মিথিলাকে ফোন করলে তিনি বলেন, ‘এটা অস্বাভাবিক কোনো ছবি না।’ এই কথা বলেই নাকি কলটি কেটে দেন তিনি।

 

 

তারও আগে ২০০৬ সালের ৩ আগস্ট ভালোবেসে সংগীতশিল্পী তাহসানকে বিয়ে করেন মিথিলা। তাদের সংসারে আইরা তেহরীম খান নামে এক কন্যাসন্তানেরও আগমন ঘটে। তবে দু’জনের বনিবনা না হওয়ায় ২০১৭ সালের মাঝামাঝি সময়ে বিচ্ছেদে যান তাহসান-মিথিলা।

  • ফেইসবুক শেয়ার করুন