২৪শে আগস্ট, ২০১৯ ইং, শনিবার

বিনা অপরাধে ছেলেকে ধরে মায়ের কাছ থেকে ঘুষ নিলেন পুলিশ কর্মকর্তা

আপডেট: জুলাই ২০, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

কিশোরগঞ্জের ভৈরব থানা পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) মাজহারুল হককে ক্লোজড করা হয়েছে। বিনা অপরাধে জুয়েল নামে এক রিকশাচালককে আটক করে ঘুষ নিয়ে ছেড়ে দিন ওই পুলিশ কর্মকর্তা। ঘটনাটি কিশোগঞ্জের পুলিশ সুপারের নজরে এলে শনিবার দুপুরে তাকে জেলা পুলিশ লাইন্সে ক্লোজড করা হয়।

পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিষয়টি নিশ্চিত করে জানান, ভৈরব সার্কেলের সহকারী পুলিশ সুপার রেজোয়ান দীপুকে ঘটনাটি তদন্ত করতে নির্দেশ দেয়া হয়েছে

জানা গেছে, গত মঙ্গলবার বিকেলে এএসআই মাজহারুল হক পৌর শহরের নিউটাউন এলাকা থেকে জুয়েল নামে এক রিকশাচালককে ধরে নিয়ে থানার পেছনে রান্না ঘরে বন্দি করেন। এ সময় তার কাছে ৫০ হাজার টাকা দাবি করেন ওই পুলিশ কর্মকতা। টাকা না দিলে ইয়াবা দিয়ে মামলা করা হবে বলে তাকে হুমকি দেয়া হয়। পরে জুয়েলের মা জরিনা বেগম খবর পেয়ে ১৩ হাজার টাকা এএসআই মাজহারুলকে দিয়ে ছেলেকে থানা থেকে ছাড়িয়ে নেন।

জরিনার বেগমের অভিযোগ, ঘরের জিনিষপত্র বিক্রি ও মায়ের ভিক্ষার দুই হাজার টাকা মিলিয়ে মোট ১৩ হাজার টাকা দেয়ার পর জুয়েলকে ছাড়া হয়।

এদিকে ঘটনাটি জানার পর গতকাল শুক্রবার স্থানীয় এক সাংবাদিক বিষয়টি তার ফেসবুকে পোস্ট করেন করেন। ঘটনাটি কিশোগঞ্জের পুলিশ সুপারের নজরে এলে শনিবার দুপুরে এএসআই মাজহারুলকে ক্লোজড করা হয়।

ভৈরব থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোখলেছুর রহমান জানান, মাজহারুল হককে ক্লোজড করার নির্দেশ পেয়েছি। আগামীকাল তাকে থানা থেকে রিলিজ করা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন