২৪শে আগস্ট, ২০১৯ ইং, শনিবার

সাজু খান ও দেবলীনা পাল’র  “আস্কারা” আসছে খুব শীঘ্রই..

আপডেট: জুলাই ২৩, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

গত বছর  থেকেই “আস্কারা” গানটির অডিও‘র কাজ শুরু হয়েছিল, এখন গানটির কাজ শেষের পথে। আস্কারায় কন্ঠ দিয়েছেন ওপার বাংলার কলকাতা মেয়ে “দেবলীনা পাল” ও বাংলাদেশ’র  “সাজু খান” তিনি গানটি লিখেছেন ও সুর করেছেন। গানটি কম্পোজিশন করেছেন “সজীব তানভীর”।

ওপার বাংলার “দেবলীনা পাল” আমাদেরকে জানিয়েছেন, এটি আমার বাংলাদেশের সাথে যৌথ প্রযোজনার প্রথম কাজ। আমি গানটা নিয়ে খুবই আশাবাদী। এবং আমি আমার বন্ধু শিহাব দেবনাথকে ধন্যবাদ জানাই গানটি করার জন্য ও আমাকে খুবই হেল্প করেছে। বাংলাদেশের সবাইকে অগ্রিম শুভেচ্ছা জানাই এবং আমার জন্য আপনারা সবাই দোয়া করবেন।

গানটির কম্পোজার “সজীব তানভীর”  বলেন। আমি যে ধরনের গানের মিউজিক করে থাকি, তার থেকে একটু ব্যতিক্রমভাবে এবার করেছি। জাস্ট এটাই বলব আমি আমার জায়গা থেকে বেস্ট কম্পোজ করার চেষ্টা করেছি।

“আস্কারা” মিউজিক ভিডিও’র ডিরেক্টর “আবিদ হাসান অনিক” জানান,  ইতিমধ্যে বাংলাদেশের বিভিন্ন লোকেশনে গানটির মিউজিক ভিডিওর অর্ধেক কাজ সম্পন্ন হয়েছে। এবং সম্পূর্ণ কাজটি শেষ করতে আরো দেড় মাস সময় লাগবে।

সাজু খান বলেন, আমি খুব আস্তে ধীরে মিউজিক ভিডিওর কাজটি করতেছি, তাড়াহুড়া করে কোন কাজই ভাল হয় না। তবে আমাদের এই মিউজিক ভিডিওটি একটু ভিন্ন রকম। গানটি রোমান্টিক তবে একটু হরর টাইপ রোমান্টিক , একটু ভিন্ন মাত্রার কিছু দেখতে পারবে শ্রোতারা।

তবে আপাতত আর কিছু বলতে চাচ্ছি না শুধু সবার কাছে একটি চাওয়া আমাদের জন্য দোয়া করবেন। আমাদের SK™ এর জন্য দোয়া করবেন। তবে আপাতত গানটির মডেল কে কে থাকবে তা বিশেষ চমক হিসেবেই দেখাতে চাই দর্শকদের।

  • ফেইসবুক শেয়ার করুন