২৪শে আগস্ট, ২০১৯ ইং, শনিবার

লঙ্কান শিবিরে পরলো শফিউলের হানা

আপডেট: জুলাই ২৬, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ওয়ানডের মধ্য দিয়ে অধিনায়ক হিসেবে অভিষেক হয় ওপেনার তামিম ইকবালের। কিন্তু এ দিন টস ভাগ্য তামিমের পক্ষে ছিল না। তাই টসে জিতে আগে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় শ্রীলঙ্কান অধিনায়ক দিমুথ করুনারত্নে।

টস জিতে ব্যাট করতে নেমে শুরুটা বাজে ভাবে শুরু করে লঙ্কার দুই ওপেনার আভিসকা ফার্নান্দো ও দিমুথ করুনারত্নে। ইনিংসের শুরতে বল করতে আসেন ২০১৬ সালে বাংলাদেশের জার্সিতে ওয়ানডে খেলা শফিউল ইসলাম। প্রথম ওভারে মাত্র ২ রান দিয়ে ওভার শেষ করে টাইগার এই ফাস্ট বোলার।

তবে নিজের তৃতীয় ওভারেই বাংলাদেশকে ব্রেক থ্রু এনে দেয় শফিউল ইসলাম। আভিসকা ফার্নান্দোকে ফিরিয়ে ১০ রানের উদ্বোধনী জুটি ভাঙ্গেন তিনি। আউট হওয়ার আগে এই ব্যাটসম্যান করেন ১৩ বলে ৭ রান। অথচ শ্রীলঙ্কা সিরিজের শুরুর দিকে স্কোয়াডেই ছিলেন না শফিউল। ১৫তম সদস্য হিসেবে শেষ মুহূর্তে দেশ থেকে তাকে শ্রীলঙ্কায় উড়িয়ে নেয় টিম ম্যানেজমেন্ট। এই প্রতিবেদন লেখা পর্যন্ত শ্রীলঙ্কার সংগ্রহ ৬ ওভার শেষে ১ উইকেট হারিয়ে ৩৫ রান

সংক্ষিপ্ত স্কোর

শ্রীলঙ্কা: ৩৫/১ (৬ ওভার)

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, মোহাম্মদ মিথুন, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, শফিউল ইসলাম, মুস্তাফিজুর রহমান।

শ্রীলঙ্কা একাদশ: দিমুথ করুনারত্নে, কুশল পেরেরা, আভিসকা ফার্নান্দো, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথুস, লাহিরু থিরিমান্নে, ধনঞ্জয়া ডি সিলভা, থিসারা পেরেরা, নুয়ান প্রদীপ, লাহিরু কুমারা, লাসিথ মালিঙ্গা।

  • ফেইসবুক শেয়ার করুন