২৪শে আগস্ট, ২০১৯ ইং, শনিবার

ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে নায়িকা ববি

আপডেট: আগস্ট ৭, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

ডেঙ্গুতে ভুগছে সারাদেশ। ডেঙ্গু নিয়ে উদ্বিগ্নতার মধ্যে সময় কাটছে দেশের মানুষের। ঠিক এমন সময়ই শোনা গেল বাংলা চলচ্চিত্রের অন্যতম অভিনেত্রী ইয়ামিন হক ববি আক্রান্ত হয়েছেন ডেঙ্গু জ্বরে।

মঙ্গলবার(০৬ আগস্ট) রাতে হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষায় ডেঙ্গু ধরা পড়ে। বর্তমানে তিনি সুস্থ আছেন। তবে আরো কিছুদিন হাসপাতালে থাকতে হবে তাঁকে। সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন ববি।

এ বিষয়ে ববি বলেন, ‘বেশ কিছুদিন ধরেই শরীরে জ্বর জ্বর অনুভব করছিলাম। যেহেতু এখন অনেকের ডেঙ্গু জ্বর হচ্ছে, তাই মনে হলো আমার রক্তটাও পরীক্ষা করা দরকার। তার পর হাসপাতালে পরীক্ষা করাই। সেখানে আমার শরীরে ডেঙ্গু জ্বরের জীবাণু পাওয়া গেছে। এমনিতে সুস্থবোধ করলেও ডাক্তাররা আমাকে কয়েক দিন বিশ্রামে থাকতে বলেছেন। যে কারণে হাসপাতালে ভর্তি হই।’

সবার কাছে দোয়া চেয়ে ববি বলেন, ‘আসন্ন ঈদে আমার একটি ছবি মুক্তি পাচ্ছে। ছবির প্রমোশনের বেশ কিছু কাজ ছিল। জ্বরের কারণে তা বাধাগ্রস্ত হবে। আমার জন্য সবাই দোয়া করবেন, আমি যেন দ্রুত সুস্থ হয়ে কাজে ফিরতে পারি।’

এর আগে, নায়ক আলমগীরও ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছিলেন। তার শারীরিক অবস্থা আগের তুলনায় ভালো। তরুণ অভিনেতা শরিফুল রাজও ডেঙ্গু জ্বর নিয়ে ভর্তি ছিলেন হাসপাতালে।

  • ফেইসবুক শেয়ার করুন