২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং, রবিবার

বেবী নাজনীনকে নিয়ে আসিফের আবেগঘন স্ট্যাটাস

আপডেট: আগস্ট ২৩, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

দেশের সঙ্গীত আকাশের উজ্জ্বল তারকা বেবী নাজনীন। সুরেলা কণ্ঠে তিনি উপহার দিয়েছেন অসংখ্য জনপ্রিয় গান। জায়গা করে নিয়েছেন শ্রোতাদের মনে। আজ ২৩ আগস্ট খ্যাতিমান এই সঙ্গীতশিল্পীর জন্মদিন।

এদিকে বেবী নাজনীনের জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে আবেগঘন একটি স্ট্যাটাস দিয়েছেন জনপ্রিয় পপ-ধারার সঙ্গীত শিল্পী আসিফ আকবর। আজ শুক্রবার (২৩ আগস্ট) রাত ৮টা ৪৬ মিনিটে তার ফেসবুক পেজে এ স্ট্যাটাস দেন।

বিডি২৪লাইভের পাঠকদের জন্য আসিফের স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-

‘শওকত আলী ইমন ভাইয়ের মাধ্যমে বেবী আপার সঙ্গে পরিচয়, জীবনের দ্বিতীয় প্লে-ব্যাক গেয়েছি আপার সঙ্গে। তারপর থেকে ম্যারাথন কাজ শুরু। আপা যেখানেই শো’তে যেতেন, ওয়ার্ম আপ সিঙ্গার হিসেবে আমাকেই নিতেন। একটা নতুন শিল্পীর জন্য এর চেয়ে মারাত্মক সুযোগ আর হতে পারেনা। আপা সবসময় সবার খবর রাখতেন।

ষ্টুডিও’র কাজ শেষে আপার মিউজিশিয়ানরা সহ দলবেঁধে খেতে যেতাম হোয়াইট হাউস কিংবা উইম্পিতে। যাই খাই বিল আপা দিতেন। আপার সঙ্গেই আমার প্রথম বিদেশ সফর হংকংয়ে। ফিল্মে সবচেয়ে বেশী গান গেয়েছি আপার সঙ্গে।

বাংলাদেশে যে ক’জন শিল্পী মিউজিশিয়ানদের সম্মান এবং সম্মানীর ক্ষেত্রে সবসময় সেরা, তাদের মধ্যে বেবী আপা সামনের সারিতেই আছেন। আমার ব্যক্তিগত অনেক সমস্যায় বেবী আপা ছিলেন ছায়ার মত, আবার শাসনেও রাখতেন।

আপার প্রতি আমি ব্যক্তি এবং গায়ক আসিফ সারাজীবন কৃতজ্ঞ। আজ আমার এই মায়াবতী বেবী নাজনীন আপার শুভ জন্মদিন। আপা আপনি অনেক ভাল থাকুন, আমাদের ছোটদের আপনার দোয়ায় আগলে রাখবেন।

শুভ জন্মদিন আপা…

ভালবাসা অবিরাম…’

প্রসঙ্গত, বাংলাদেশ বেতার, টেলিভিশন, চলচ্চিত্র, অডিও এবং মঞ্চ মাধ্যমের দাপুটে সংগীত শিল্পী বেবী নাজনীন একাধিক জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ দেশীয় এবং আর্ন্তজাতিকভাবে বহু সম্মাননায় ভূষিত হয়েছেন।

এলোমেলো বাতাসে, রংধনু থেকে, মানুষ নিষ্পাপ পৃথিবীতে আসে, দু চোখে ঘুম আসেনা, কাল সারারাত ছিলো, আমার ঘুম ভাঙ্গাইয়া গেলোরে মরার কোকিলে, ও বন্ধু তুমি কই- এমন অনেক জনপ্রিয় গান উপহার দিয়েছেন বেবী নাজনীন। বাংলা সঙ্গীতে তিনি ‘ব্লাক ডায়মন্ড’ ও ‘উত্তর বঙ্গের দোয়েল’ হিসেবেও খ্যাত।

  • ফেইসবুক শেয়ার করুন