২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং, রবিবার

‘পাকিস্তানে যাব এবং অনুষ্ঠান করব, সাহস থাকলে আটকান!’

আপডেট: আগস্ট ২৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

করাচিতে গান গেয়ে কার্যত আক্রমণের মুখে পরতে হয়েছিল মিকা সিংকে। গায়ককে ব্যান করে ফেডারেশন ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লোয়ি। যা নিয়ে গোটা দেশ জুড়ে শুরু হয় বিতর্ক।

তবে পাকিস্তানে মিকার গান গাওয়াকে কোনও ভাবেই অপরাধ বলে মানছেন না ‘বিগ বস সিজন ১৩’-এর বিজয়ী শিল্পা সিন্দে।

তিনি বলেন, ‘শিল্পীদের কোনও সীমানা থাকে না। আমি মিকাকে সম্পূর্ণভাবে সমর্থন করি। এটা দেখে খুব খারাপ লাগল কীভাবে মিকাকে জোর করে ক্ষমা চাওয়ানো হচ্ছে। তিনি কী কোনও অপরাধ করেছেন? তিনি একজন শিল্পী। যেখানে খুশি অনুষ্ঠান করতে পারবেন। কেউ কাউকে আটকাতে পারবে না।

যদি আজকে ঋত্বিক রোশন, শাহরুখ খান, সলমান খান অথবা মিকা সিংয়ের মতো তারকারা পাকিস্তানে গান বা অনুষ্ঠান করেন তাহলে কী সন্ত্রাসবাদ শেষ হয়ে যাবে?’

অভিনেত্রী আরও বলেন, ‘ফেডারেশনকে চ্যালেঞ্জ করে বলছি আমি পাকিস্তানে যাব। ব্যান করার সাহস থাকলে করুন। কেউ আটকাতে পারবেন না। এখন কী আমাকে পাকিস্তান মুর্দাবাদ বলতে হবে? তবেই কী আমি দেশপ্রেমী হব?

অন্য কেউ কীভাবে সিদ্ধান্ত নিতে পারে আমি আমার দেশকে ভালোবাসি কিনা। যদি আমি পাকিস্তানে অনুষ্ঠান করা বন্ধ করি এবং তাদের বিষয়ে খারাপ কথা বলতে শুরু করি তাহলে কী আমি একজন দেশভক্ত হব। এই ধরনের যুক্তির কী কোনও মানে আছে?’

প্রসঙ্গত, পাকিস্তানে গান গাওয়া নিয়ে মিকা সিং ফেডারেশন ওয়েস্টার্ন অব ইন্ডিয়া সিনে এমপ্লোয়ি (FWICE)-এর কাছে ক্ষমা চেয়ে নেন। বোর্ডের প্রেসিডেন্ট বিএন তিওয়ারি জানান, গায়ক তাদের কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন এবং তিনি এই ভুল কখনই করবেন না বলে জানান।

  • ফেইসবুক শেয়ার করুন