২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং, রবিবার

আয়া’র সঙ্গে স’হ’বা’স অবস্থায় ধরা শিক্ষক,অতপর…

আপডেট: সেপ্টেম্বর ১২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

প্রিথিবীতে আজব সব ঘটনা ঘটছে, তবে বোঝা যায় শেষ জমানা এসে গেছে, তবে ভা”রতী’য়’ সংস্কৃতি অনেক যে খারাপ তা বুঝা যায় অনর্গল।আমাদের দেশেও এখন চলছে হরহামেশা।

এবার একটি ঘটনা আপনাদের সামনে হাজির করলাম। স্কুল শেষ হয়েছে কিন্তু এক শিক্ষক বাড়িতে যাননি। তিনি স্কুল চত্বরেই এক আয়ার সঙ্গে শা’রী’রি’ক সম্প’র্কে ম’ত্ত ছিলেন। হাতেনাতে ধরার পর ওই শক্ষককে গ’পি’টুনি দিয়েছেন ক্ষি’প্ত জন’তা। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ভা’র’তে’র তা’মিল’নাডু রাজে।

ক’লকা’তা’র আনন্দ’বাজার পত্রিকার এক প্রতিবেদনে জানানো হয়েছে, তামিলনাড়ুর নামাক্কল নামক এলাকার উদুপ্পম সরকারি বিদ্যালয়ে গতকাল মঙ্গলবার এ ঘট’না ঘটেছে। বিদ্যালয়ের আ’য়ার সঙ্গে’ শিক্ষ’কের এমন আচরণের খবরে সরগরম তামিলনাড়ুর ওই গ্রাম।

প্রতিবেদনে বলা হচ্ছে, স্কুলে কর্মরত আয়া’র (অঙ্গনওয়া’ড়ি কর্মী) সঙ্গে গত কয়েক মাস ধরে প্রেমে’র স’ম্পর্ক চলছে অভিযুক্ত শিক্ষকের। কিছু শিক্ষার্থী এর আগেও তাদের দুজনকে ‘আ’প’ত্তি’কর’ অবস্থায় দেখেছে। বিষয়টি নিজেদের পরিবারে জানিয়েছিল তারা।

ঘটনা সম্পর্কে আগে থেকেই সবার একটা ধারণা থাকায় গতকাল তাদের দুজনকে যখন হাতেনাতে ধরা হয় তখন ক্ষু’ব্ধ জনতা তাদের ক্রোধের বহিঃপ্রকাশ ঘটান। প্রথমে অভিযুক্ত শিক্ষককে জিজ্ঞাসাবাদ শুরু করলেই এক পর্যায়ে গ’ণ’পিটু’নি শুরু হয়।

মার’ধরে’র খবর পাওয়ার পর স্থানীয় থানার পুলিশ স্কুলে এসে অভিযুক্ত ওই শিক্ষককে উদ্ধার করে থানায় নিয়ে যায়। স্কুলটির প্রধান শিক্ষক এ বিষয়ে জানিয়েছেন, ‘অভি’যুক্ত শিক্ষকের বিরুদ্ধে শাস্তি’মূ’লক ব্যবস্থা নেয়া হবে।

এছাড়া ওই আয়ার বিরুদ্ধেও সংশ্লিষ্ট দফতর ব্যবস্থা নেবে বলে জানিয়েছেন তিনি।

বিডিবার্তা

  • ফেইসবুক শেয়ার করুন