২২শে অক্টোবর, ২০১৯ ইং, বুধবার

রাতে প্রবাসীর স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা পড়লেন পুলিশ কনস্টেবল!

আপডেট: অক্টোবর ১, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

পাবনার চাটমোহরে এক প্রবাসীর স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা পড়েছেন ফিরোজ হোসেন (৪২) নামে পুলিশের এক কনস্টেবল। গতকাল সোমবার রাতে চাটমোহর পৌরসভার দোলং মহল্লা থেকে তাদের হাতেনাতে আটক করে এলকাবাসী।

ফিরোজ হোসেন চাটমোহর থানায় কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। এ ঘটনার পর রাতেই তাকে চাটমোহর থানা থেকে প্রত্যাহার করে পাবনা পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।

খবর পেয়ে পাবনার সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরীন ও চাটমোহর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসির উদ্দিন ঘটনাস্থলে গিয়ে ফিরোজ হোসেনকে উদ্ধার করে নিয়ে যান।

চাটমোহর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসির উদ্দিন জানান, এ ঘটনায় রাতেই কনস্টেবল ফিরোজকে চাটমোহর থানা থেকে প্রত্যাহার করে পাবনা পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

স্থানীয়রা জানান, পুলিশ কনস্টেবল ফিরোজ হোসেনের সঙ্গে দোলং মহল্লার এক মালয়েশিয়া প্রবাসীর স্ত্রীর (৪০) পরকীয়া প্রেমের সম্পর্ক চলছিল। সোমবার রাত সাড়ে ৮টার দিকে ফিরোজ হোসেন গোপনে ওই প্রবাসীর স্ত্রীর ঘরে প্রবেশ করেন এবং অসামাজিক কাজে লিপ্ত হন।

বিষয়টি টের পেয়ে স্থানীয়রা তাদের দুইজনকে ঘর থেকে আপত্তিকর অবস্থায় আটক করে পুলিশে খবর দেন। রাতের এ ঘটনাটি মুহূর্তেই জানাজানি হয়ে গেলে কয়েকশ উৎসুক জনতা ঘটনাস্থলে ভিড় করেন।

  • ফেইসবুক শেয়ার করুন