২২শে অক্টোবর, ২০১৯ ইং, বুধবার

রিপোর্ট কার্ড টুইট করে বিপাকে দীপিকা পাড়ুকোন

আপডেট: অক্টোবর ২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

দীপিকা পাড়ুকোন স্কুলে পড়েছেন অনেক বছর আগে। বলিউডের এই সময়ের সবচেয়ে দামি এই অভিনেত্রীর এত বছর পর সেই স্কুল জীবনের একটি রিপোর্ট কার্ডের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে নস্ট্যালজিয়ায় ভাসলেন তিনি।

কাজের ক্ষেত্রে বর্তমানে দীপিকা ব্যস্ত আছেন কবির খান পরিচালিত ‘৮৩’ ছবির শুটিং নিয়ে। এটি নির্মিত হচ্ছে ভারতের ১৯৮৩ সালের বিশ্বকাপ ক্রিকেট জয়ী দলের অধিনায়ক কপিল দেবের জীবনীর ওপর। কপিলের চরিত্রে অভিনয় করছেন দীপিকার স্বামী রণবীর সিং। এখানেও তারা স্বামী-স্ত্রীর চরিত্রে।

এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে দীপিকা অভিনীত ‘ছপাক’। মেঘনা গুলজার পরিচালিত এই ছবিতে তাকে দেখা যাবে ভারতের এসিড আক্রান্ত নারী লক্ষ্মী আগারওয়ালের ভূমিকায়। রণবীর সিংয়ের সঙ্গে বিয়ের পর এটি দীপিকার প্রথম ছবি। ‘ছপাক’ মুক্তি পাওয়ার কথা ২০২০ সালের ১০ জানুয়ারি।

নিজের ইনস্টাগ্রামে স্কুলের রিপোর্ট কার্ডের তিনটি স্ক্রিনশট শেয়ার করেছেন নায়িকা। একটিতে লেখা ‘দীপিকা ক্লাসে খুব কথা বলে’, আর একটিতে ‘দীপিকা দিবাস্বপ্ন দেখতে ভালোবাসে’ এবং তৃতীয়টিতে লেখা রয়েছে ‘দীপিকার নির্দেশ পালন করতে শেখা উচিত’।

স্ত্রীর পোস্টগুলোয় যথারীতি কমেন্ট করতে ছাড়েননি স্বামী রণবীর সিং। শিক্ষকের সঙ্গে সহমত পোষণ করেছেন তিনি। ছবিগুলোর নীচে কমেন্ট বক্সে দীপিকার ব্যাপারে ‘হেড ইন দ্য ক্লাউডস’, ‘ট্রাবল মেকার’ ইত্যাদি লিখেছেন রণবীর!

দীপিকার পোস্টে কমেন্ট করেছেন অভিনেতা আয়ুষ্মান খুরানাসহ বলিউডের অনেক তারকাই। নেটিজেনরা অবশ্য দারুণ উপভোগ করেছেন দীপিকার রিপোর্ট কার্ড। পাশাপাশি কিছু ভক্ত দাবি করেছেন, রণবীর সিংও তার স্কুলের রিপোর্ট কার্ডের ছবি শেয়ার করুক।

 

  • ফেইসবুক শেয়ার করুন